Mobile network booster price in Bangladesh

BDT 5,500.00

Negotiable

Features :
Brand :

Condition :

New

Description :

আমাদের এই প্যাকেজটি আপনি ব্যবহার করলে আপনি আপনার ঘরের ভেতর থেকে মোবাইলে নেটওয়ার্ক ও ইন্টারনেটের নেটওয়ার্ক দুটোই একসাথে ইউজ করতে পারবেন।


নির্দিষ্ট একটা কভারেজ এরিয়ার ভিতরে যতগুলা মোবাইল থাকবে যেকোন কোম্পানির সিম হোক না কেন; সব মোবাইলেই 2G 3G 4G নেটওয়ার্ক পাবেন, যেখানে আগে নেটওয়ার্ক সিগন্যাল ছিল না। এই উচ্চ ক্ষমতা সম্পন্ন নেটওয়ার্ক ডিভাইসটি প্যাকেজ আকারে বাংলাদেশে পাওয়া যাচ্ছে আমাদের কাছে।
ঘরের ভেতর ৩জি ৪জি শক্তিশালী নেটওয়ার্ক সিগন্যালের জন্য ব্যবহার করা হয় এই উচ্চ ক্ষমতা সম্পন্ন নেটওয়ার্ক ডিভাইসটি।


আপনার এরিয়াতে-গ্রামে-বাড়ির আশে পাশে থ্রিজি নেটওয়ার্ক বা ফোরজি নেটওয়ার্ক কভারেজ থাকুক অথবা নাই থাকুক, আপনি এই ডিভাইসটির আওতাধীন তিনশ মিটারের ভেতর যেখানেই থাকুন না কেন নিশ্চিন্তে ৩জি ৪জি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।
ঘরের ভেতর থেকে আপনি বিদেশ থেকে আপনার ফ্যামিলির সাথে আত্মীয় স্বজন বা বন্ধু বান্ধবের সাথে অনায়াসে মোবাইল অ্যাপস ব্যবহার করে ইমু ভাইবার হোয়াটস অ্যাপ মেসেঞ্জারে অডিও কলে কথা বলতে পারবেন কোন প্রকার নেটওয়ার্ক বাফারিংয় বা ডিসকানেক্ট হওয়ার কোন ভয় থাকবে না।
বাংলাদেশের যেকোনো সিমের নেটওয়ার্ক সিগন্যাল সাপোর্ট করে বিধায় আপনি যে কোন নেটওয়ার্কে কথা বলতে পারবেন ঘরের ভেতর থেকে। ইন্টারনেট ব্রাউজিংয়ের সময় লোডিং এর কোন সমস্যা থাকবে না ক্রিস্টাল ক্লিয়ার কথা বলতে পারবেন।
ডিভাইসটি/প্যাকেজটি বাংলাদেশের যে কোনো দূর্বল মোবাইল নেটওয়ার্ক টেলিটক রবি বাংলালিংক গ্রামীনফোন ইত্যাদি সিগন্যালকে বৃদ্ধি ও শক্তিশালী করতে দারুণ কার্যকরী।
প্যাকেজটি তিন মাসের মানিব্যাক গ্যারান্টি ও তিন বছরের ডিভাইস ওয়ারেন্টি
-
-
-

নেটওয়ার্ক বুস্টার কি ডিভাইস নাকি প্যাকেজ ?
না, এটা শুধু একটা ডিভাইস না, এটা একটা কমপ্লিট প্যাকেজ। যার মাঝে রয়েছে, একটি নেটওয়ার্ক বুস্টার ডিভাইস, একটি গোলাকার ইনডোর এন্টেনা, এই এন্টেনার সাথে রয়েছে, ১০ মিটার ক্যাবল এবং কানেকটর, একটি আউটডোর এন্টেনা: এই এন্টেনার সাথে রয়েছে, ২০ মিটার ক্যাবল এবং কানেকটর, কিছু একসাসারিজ। নেটওয়ার্ক বুস্টারের উপর এলসিডি ডিসপ্লে আছে যেখান থেকে নেটওয়ার্ক সিগন্যাল দেখা যাবে। এই সিগন্যাল দেখে আপনি খুব সহজেই বুঝতে পারবেন কততুটু সিগন্যাল এই ডিভাইস বুস্ট করতে পারছে।
-
-

ডিভাইসটি রেঞ্জ কেমন..?
আপনি যদি দেয়াল দ্বারা আবদ্ধ ঘরে বা অফিসে ব্যবহার করেন তবে ৪৮০০ স্কয়ার ফুট শক্তিশালী নেটওয়ার্ক কাভারেজ পাবেন মানে উল্লেখিত যায়গায় আপনি মোবাইল নেটওয়ার্ক বুস্টার ব্যবহার করে আরামসে কথা বলতে পারবেন।
-
-

ইন্সটল কি আমরাই করতে পারবো..?
জি, আপনি চাইলে নিজেই এটি ইন্সটল করে নিতে পারেন অনেক সহজেই, সেই জন্য যাবতীয় গাইডলাইন আমরাই ফোনে বলে দেবো। তাছাড়া যদি কারো হেল্প লাগে তবে আমাদের লোক গিয়ে ইন্সটল করে দিয়ে আসবে।
আমরা আমাদের অভিজ্ঞ কর্মীদের মাধ্যমে ঢাকাসহ বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে ইন্সটলেশনের সুবিধা দিয়ে থাকি অসংখ্য জায়গায় আমাদের নেটওয়ার্ক বুস্টার লাগানো রয়েছে।
তাছাড়া আমরা পণ্যের ইন্ডোর ও আউটডোর এন্টেনার ফ্রিকুয়েন্সি বাড়িয়ে দিচ্ছি যাতে ভবিষ্যতেও আপনার সমস্যা না হয়।
প্রোডাক্ট পাবো কিভাবে..?
ঢাকা শহরের বাহির থেকে অর্ডার করতে চান তাদের জন্য কুরিয়ার সার্ভিসের মাধ্যমে থানা পর্যায়ে ডেলিভারি সার্ভিসের ব্যবস্থা আছে ডেলিভারি পেয়ে যাবেন মাত্রঃ ২৪ ঘণ্টার মধ্যে। প্যাকেজের মোট মূল্যের ৫০ ভাগ টাকা অগ্রিম অফিসিয়াল বিকাশ রকেট বা ডাচ বাংলা ব্যাংক এর অ্যাকাউন্টে পাঠাতে হবে। আমরা শুধুমাত্র এস এ পরিবহন বা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রোডাক্ট পাঠাই।
মোবাইলের নেটওয়ার্ক সম্পর্কিত যেকোন সমস্যার সমাধান নিতে আমাদের অভিজ্ঞ টেকনিশিয়ানদের সাথে সরাসরি হোয়াটসঅ্যাপ নাম্বার যোগাযোগ করুন
হোয়াটসঅ্যাপ +8801772277088

Ad Owner :
adnan sarowar
adnan sarowar

Member Since 2021

Tokyo Square Shopping Mall, Japan Garden City, Ring Road, Mohammadpur, Dhaka 1207, Bangladesh

View Store
Click to See Number
Contact Seller :

Subscribe For Update